• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৯, ১২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৩, ২০১৯, ১২:০৬ পিএম

হবিগঞ্জে দুটি রিভলবারসহ ডাকাত আটক

হবিগঞ্জে দুটি রিভলবারসহ ডাকাত আটক

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ডাকাতি করতে গিয়ে দুটি রিভলবারসহ এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী। এসময় দুই জন আহত হয়েছেন। ডাকাত দলের অন্যরা স্বর্ণা লঙ্কারসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে।  

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামের হাজী মতিন মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে। ডাকাতের নাম পরিচয় পাওয়া যায়নি, তবে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

আহতরা হলেন- উপজেলার জয়পুর গ্রামের মতিন মিয়ার ছেলে ব্যবসায়ী জুনাব আলী ও কামাল মিয়া। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ গিয়ে ডাকাতকে আটক করে। 

বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতা রুমন আহমদ দিপু জানান, রাত দেড়টার দিকে ৭-৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল মতিন মিয়ার বাড়িতে গ্রিল কেটে প্রবেশ করে। এসময় বাড়িতে থাকা সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে, ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাত যাবার সময় জুনাব আলীর হাতের বাঁধ খুলে দেয়ায় পিছন থেকে এক ডাকাতের ওপর হামলা করে এবং ডাকাতের সাথে থাকা রিভলবার দিয়ে তিনটি গুলি ছুড়ে। গুলির প্রকম্পিত শব্দে আশপাশের লোকজন ওই ডাকাতকে আটক করলেও অন্য ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যায়।

কেএসটি

আরও পড়ুন