• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৯, ০৮:২০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৩, ২০১৯, ০৮:২০ পিএম

সম্মেলনের ১৯ মাস পর জুড়ী ছাত্রলীগের কমিটি

সম্মেলনের ১৯ মাস পর জুড়ী ছাত্রলীগের কমিটি
জুড়ী ছাত্রলীগের সভাপতি ফয়ছল আহমদ ও সম্পাদক সাহাব উদ্দিন সাবেল - ছবি : জাগরণ

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম  জাকির হোসাইনের নিজ উপজেলা মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী আমীন ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য ফয়ছল আহমদকে জুড়ী উপজেলা সভাপতি ও সাহাব উদ্দিন সাবেলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। উপজেলা কমিটির অন্যরা হলেন সহসভাপতি সাহাব উদ্দিন শামসু, রাজীবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ দাস সাজু, সাইদুর রহমান, নাসিম রহমান, সাংগঠনিক সম্পাদক এস এইচ মুন্না, নেওয়াজ শরীফ রাজু, আব্দুল মালিক, নাজমুল ইসলাম তুহিন, সদস্য হুমায়ুন রশিদ, গিয়াস উদ্দিন, কাওছার গনি রাফি, সোহান রসিদ ও ইমরান আহমদ আনোয়ার।

এদিকে কলেজ শাখায় এ আর সাজেদকে সভাপতি ও গৌতম দাসকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যরা হলেন সহসভাপতি তাপস দাস, আশফাক আহমদ আদনান, শাকীর আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আরিয়ান মাহবুব, শেখ মুন্না, হাবিবুর রহমান জয়, সাংগঠনিক সম্পাদক ইমরুল ইসলাম কানন, প্রকাশ গোয়ালা, হোসেন মোহাম্মদ শাহজান, কনক দাস, সদস্য প্রাণতোষ দাস ও আরিফ আহমদ।

দলীয় সূত্রে জানা যায়, গত বছরের ১৩ এপ্রিল উপজেলা ও কলেজ শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তৎকালীন জেলা সভাপতি মো. আসাদুজ্জামান রনি উপজেলা আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। নতুন কমিটির নাম ঘোষণা ছাড়াই সম্মেলনের সমাপ্তি হয়। এর পর থেকে দীর্ঘ ১৯ মাস পার হয়। অবশেষে ১৩ নভেম্বর পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

এনআই

আরও পড়ুন