• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৯, ০৫:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৪, ২০১৯, ০৫:৪৯ পিএম

টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে যুবলীগ সদস্য নিহত

টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে যুবলীগ সদস্য নিহত

রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের রাজা গ্রুপ ও সুজন গ্রুপের সংঘর্ষে আহত যুবলীগ সদস্য রাসেল মারা গেছেন।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের সময় অপারেশন থিয়েটারে রাসেলের মৃত্যু হয়। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। আর ৭ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বুধবার দুপুরে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মার্কেটের ভাংড়ি পট্টি মেসার্স মজিবুর রহমান ঠিকাদারের চেম্বারের সামনে ও সরঞ্জাম নিয়ন্ত্রক/পশ্চিম, অফিস চত্বর, বাংলাদেশ রেলওয়ে, রাজশাহী অফিসের প্রধান ফটকের উত্তরে পাকা রাস্তার ওপর মো. সুজন হোসেনের (৩০) নেতৃত্বে ভিকটিম মো. সানোয়ার হোসেন রাসেল (৩০) এবং তার সঙ্গীদের ওপর চাকু, কিরিচ, চাপাতি দিয়ে উপর্যুপরি হামলার ঘটনায় রাসেলসহ ৪ জন গুরুতর আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সানোয়ার হোসেন রাসেল (৩০) মৃত্যুবরণ করেন।

অন্যদিকে এ ঘটনায় আওয়ামী লীগ কর্মী সুজন গ্রুপের অন্তত ২ জন আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস জানান, ওই ঘটনায় মহানগরীর চন্দ্রিমা থানায় ১৭ জনের নাম উল্লেখ করে এবং ৭-৮ জন অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে রাসেলের বড় ভাই মো. মনোয়ার হোসেন রনি বাদী হয়ে মামলা করেন। চন্দ্রিমা থানা পুলিশ মহানগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি রাব্বি (২৫), মো. বাপ্পি (১৯), মো. শাহিন (২৪), মো. শুভ (২১), চঞ্চল (১৯), মো. কালাম উদ্দিন (১৯) ও মো. মোজাহিদুল ইসলাম অভ্রকে (১৯) গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

এনআই

আরও পড়ুন