• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০২:১৪ পিএম

নরসিংদীতে ট্রলি থেকে পড়ে হেলপার নিহত

নরসিংদীতে ট্রলি থেকে পড়ে হেলপার নিহত

নরসিংদীর পলাশে রবিন মিয়া (১৭) নামের এক ট্রলি ট্রাকের হেলপার নিহত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের সান্তানপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রবিন মিয়া নরসিংদী সদর উপজেলার বেলাব গ্রামের মো. সোলায়মান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত রবিন ডাংগা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে নানার বাড়িতে থাকত। সেখান থেকে ট্রলি ট্রাকের হেলপার হিসেবে কাজ করে আসছিল। শুক্রবার সকালে ইসলামপাড়া গ্রামের নয়ন মিয়ার ছেলে লাবন মিয়ার ইটবোঝাই ট্রলি ট্রাকটির হেলপারের দায়িত্বে ছিল রবিন। ট্রাকটি কাজৈর এলাকা থেকে পূবালীর দিকে আসার পথে সান্তানপাড়ায় ভাঙা সড়কে চলন্ত ট্রাক থেকে রবিন নিচে পড়ে যায়। এতে তার মাথার সামনের অংশ ফেটে গিয়ে মস্তিষ্ক বের হয়ে যায় এবং ডান হাত কেটে যায়। ফলে ঘটনাস্থলেই রবিনের মৃত্যু হয়। এ সময় চালক লাবন মিয়া তার হেলপারকে রেখে পালিয়ে যায়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপুলিশ পরিদর্শক মো. মনোয়ার হোসেন বলেন, ইটবোঝাই ট্রলির ওপর থেকে পড়ে গিয়ে রবিন মিয়ার মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ ও ট্রলি গাড়ি উদ্ধার করা হয়েছে। পরে নিহত স্বজনদের অনুরোধে আইনি প্রক্রিয়ায় বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়।

এনআই

আরও পড়ুন