• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৪:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৪:৩৮ পিএম

নরসিংদীতে ডাকাত-পুলিশ সংঘর্ষ, নিহত ১

নরসিংদীতে ডাকাত-পুলিশ সংঘর্ষ, নিহত ১

নরসিংদীর শিবপুর উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাতদলের সংঘর্ষে আব্দুর রাজ্জাক (৩৮) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। 

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাত ১২টায় উপজেলার তেলিয়া শশ্মানঘাট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১টি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম সাংবাদিকেদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামি রাজ্জাক বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার হয়। এসময় জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় রাজ্জাক। পরে তার দেয়া তথ্যমতে, অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শশ্মান ঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে অন্যান্য ডাকাতরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় ডাকাত রাজ্জাক ও এক উপ-পরিদর্শকসহ দুই কনস্টেবল। রাতেই আহতাবস্থায় তাদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাকাত রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ৪টি রামদা, ৫ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুকসহ ১টি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

টিএফ

আরও পড়ুন