• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৭:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৭:৫৫ পিএম

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী

রূপগঞ্জে পারিবারিক কলহের জেরে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার দ্বিতীয় স্ত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে উপজেলার তারাব পৌরসভার শান্তিনগর এলাকায়।

স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের বাড়ি ফরিদপুর জেলার রাজবাড়ি এলাকায়। তিনি শান্তিনগর এলাকার বরিশাইল্লা দুলালের বাড়িতে ভাড়ায় বসবাস করে ডিজনি গার্মেন্টসে চাকরি করেন। রহিমা বেগমও একই গার্মেন্টসে চাকরি করে। ১০ মাস আগে রহিমা বেগমের স্বামী মারা যায়। স্বামী মারা যাওয়ার কিছুদিন পর একই গার্মেন্টসে চাকরি করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ে করেন। এরপর তারা শান্তিনগর এলাকার বরিশাইল্লা দুলালের বাড়িতে বসবাস করেন।

বাড়ির অন্য ভাড়াটিয়াদের সঙ্গে কথা বলে জানা গেছে, আনোয়ার হোসেন গ্রামের বাড়িতে প্রথম বিয়ে করেন। ওই সংসারে তার ছেলেমেয়ে রয়েছে। প্রথম বিয়ের বিষয় নিয়ে আনোয়ার হোসেন ও রহিমা বেগমের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। পরে মধ্যরাতে রহিমা বেগম তার স্বামীর পুরুষাঙ্গ ধারালো ছুরি দিয়ে কেটে দেয়। এ সময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয়রা রহিমা বেগমকে আটক করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন