• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৯, ০৮:০৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৭, ২০১৯, ০৮:০৮ পিএম

সাবেক স্বামী ও সহযোগী আটক

জয়পুরহাটে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ হাসপাতালে

জয়পুরহাটে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ হাসপাতালে

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান গ্রামের ছোট যমুনা নদীতীরের নির্জন স্থানে এক গৃহবধূকে দল বেঁধে ধর্ষণ করেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগী।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যার পর ধর্ষণের শিকার গৃহবধূকে এলাকাবাসী উদ্ধার করে রাতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। রাতে উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর সাবেক স্বামী মেহেরুল ও তার সহযোগীকে ধর্ষণের অভিযোগে পুলিশ গ্রেফতার করে।

পাঁচবিবি থানার ওসি মুনসুর রহমান জানান, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের এক তরুণী গার্মেন্টস শ্রমিকের সাথে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। পরবর্তীতে গত এক বছর আগে তাদের বিয়ে হলেও মেহেুরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে চলে আসে। পরে তাকে তালাক দেয়। স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুণী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলে। মেহেরুলের কথামতো মেয়েটি পাঁচবিবি এলে পূর্বপরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেয়ার কথা বলে মেহেরুল নদীতীরের নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে মেহেরুলসহ ৩ জন ওই তরুণীকে দলবদ্ধ ধর্ষণ করে।

মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ৩ ধর্ষক পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এনআই

আরও পড়ুন