• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৯, ০৯:০৬ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৭, ২০১৯, ০৯:০৬ পিএম

নরসিংদীতে বিদ্যুতায়িত হয়ে দুই যুবক নিহত

নরসিংদীতে বিদ্যুতায়িত হয়ে দুই যুবক নিহত

নরসিংদীর পলাশে পৃথক স্থানে বিদ্যুতায়িত হয়ে দুই যুবক নিহত হয়েছেন।

রোববার (১৭ নভেম্বর) দুপুরে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগদি গ্রামে অবস্থিত পল্লী বিদ্যুতের উপকেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে রুবেল মিয়া (৩২) নামে এক যুবক এবং একই উপজেলার সুলতানপুর গ্রামে পানির বৈদ্যুতিক মেশিনের তাঁর ছিড়ে বিদ্যুতায়িত হয়ে রবিন মিয়া (২৮) নামে আরেক যুবক নিহত হন।

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ পরিদর্শক জহিরুল আলম সাংবাদিকদের জানান, রোববার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার বাগদী নামক স্থানে অবস্থিত পল্লী বিদ্যুৎ-১-এর উপকেন্দ্রের ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে রুবেল নামের এক যুবক নিহত হন। নিহত রুবেল ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে পলাশ থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এছাড়া একই দিনে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে একটি নার্সারিতে মেশিন দিয়ে পানি দিতে গিয়ে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুতায়িত হয়ে রবিন মিয়া নামের অপর এক যুবক মারা যান। রবিন একই এলাকার আলম মিয়ার ছেলে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এনআই

আরও পড়ুন