• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৯, ০৫:২৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২০, ২০১৯, ০৫:২৯ পিএম

বিএনপি মানুষের দুর্ভোগ নিয়ে রাজনীতি করে : ওবায়দুল কাদের

বিএনপি মানুষের দুর্ভোগ নিয়ে রাজনীতি করে : ওবায়দুল কাদের
নোয়াখালী জেলা আ’লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  -  ছবি : জাগরণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মানুষের দুর্ভোগ এবং গুজবের রাজনীতি করে। একই সাথে বিএনপি সড়ক পরিবহন আইন নিয়েও ষড়যন্ত্র করছে।

সড়ক আইন বিষয়ে তিনি বলেন, এ আইন সড়কে শৃঙ্খলার জন্য করা হয়েছে। সড়কে যারা ধর্মঘটের ডাক দিয়েছে তাদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে এ সমস্যার সমাধান হবে। একই সাথে জনগণকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহ্বান জানান তিনি।

লবণের গুজবের বিষয়ে মন্ত্রী বলেন, দেশে যথেষ্ট পরিমাণে লবণ মজুত আছে। লবণের সংকট হবে না। লবণের বিষয়টি ফেসবুকের একটি গুজব। এই গুজবে কান না দেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী  খালিদ মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট অসীম কুমার উকিল এমপি, মির্জা আজম এমপি প্রমুখ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতার মধ্যে অন্যতম।  বঙ্গবন্ধুর রক্তাক্ত বিদায়ের পর ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী ও সফল নেতা হিসেবে শেখ হাসিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে।

তিনি আরো বলেন, শৃঙ্খলার সাথে থাকলে যেকোনো মুহূর্তে তারা সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে। যারা শৃঙ্খলার বাইরে কাজ করবে তারা সকল কার্যক্রম থেকে বহিষ্কৃত হবে। বর্তমান কমিটির হাত ধরে নোয়াখালী আওয়ামী লীগ আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম এবং প্রধান বক্তা ছিলেন একরামুল করিম চৌধুরী এমপি।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ সভাপতি পদে খায়রুল আনম সেলিম এবং সাধারণ সম্পাদক পদে একরামুল করিম চৌধুরী এমপির নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এনআই

আরও পড়ুন