• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০৩:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২১, ২০১৯, ০৩:৩৪ পিএম

হত্যা মামলার আসামি ৪ বছর পর গ্রেফতার

হত্যা মামলার আসামি ৪ বছর পর গ্রেফতার

বরিশালের মেহেন্দিগঞ্জের আলোচিত সুজন কাজী হত্যার ঘটনার চার বছর পর গ্রেফতার হয়েছে ঘাতক জুলহাস প্যাদা (২৮)। বুধবার (২০ নভেম্বর) রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েবাদ জনপথের মোড় থেকে র‌্যাব-৮ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জুলহাস দড়িরচর খাজুরিয়া গ্রামের লাল মিয়া প্যাদার ছেলে। তালিকাভুক্ত সন্ত্রাসী জুলহাসের বিরুদ্ধে সুজন কাজী হত্যা মামলা ছাড়াও ডাকাতি, খুন, অস্ত্রসহ বিভিন্ন আইনে ৬টি মামলা রয়েছে। যার মধ্যে ৩টি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

তাকে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে র‌্যাব-৮ বরিশাল সদর দপ্তর থেকে ই-মেইলে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, ‘২০১৫ সালের ১৮ মার্চ উপজেলার দড়িরচর খাজুরিয়া গ্রামের রতন কাজীর ছেলে মো. সুজন কাজীকে খুন করে পালিয়ে যায় জুলহাস প্যাদা। সেই থেকেই আত্মগোপনে ছিল সে।

এদিকে, ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় জুলহাসকে প্রধান আসামি করা হয়। তবে গত চার বছরেও পুলিশ তাকে গ্রেফতারে ব্যর্থ হয়।

সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানিক দল অভিযান চালিয়ে ২০ নভেম্বর রাতে রাজধানীর সায়েদাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

কেএসটি
 

আরও পড়ুন