• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০১৯, ০৬:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৬, ২০১৯, ০৬:৫৪ পিএম

শাহজালাল সভাপতি মনি সম্পাদক

পটুয়াখালী পৌর আ‍‍`লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালী পৌর আ‍‍`লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
পটুয়াখালী পৌর আ’লীগের সম্মেলনে উপস্থিত নেতারা  -  ছবি : জাগরণ

পটুয়াখালী পৌর শাখা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ১০টায় শের-ই-বাংলা পাঠাগারে পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজালাল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিকুজ্জামান মনির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়া এমপি। সম্মেলনের উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. সুলতান আহমেদ মৃধা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভিপি আ. মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র ডা. মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার চেয়ারম্যান জিয়াউল হক জুয়েল প্রমুখ। সম্মেলনে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে শাহজালাল খান ও অ্যাডভোকেট তারিকুজ্জামান মনিকে পুনর্নির্বাচিত করা হয়।

এনআই

আরও পড়ুন