• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০১৯, ১০:০২ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৭, ২০১৯, ১০:০২ পিএম

গফরগাঁওয়ে অপহৃত উদ্ধার, দুই অপহরণকারী গ্রেফতার

গফরগাঁওয়ে অপহৃত উদ্ধার, দুই অপহরণকারী গ্রেফতার

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে কবিরুল ইসলাম (৩৮) নামের এক অপহৃতকে উদ্ধার করেছে। এ সময় পুলিশ আল আমিন (২০) ও জাহাঙ্গীর (২৫) নামের দুই অপহরণকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার পাগলা থানার জয়ধরখালী গ্রামে এ অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, অপহৃত কবিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার একবারপুর পাকাটোলা গ্রামের আইস উদ্দিন মাস্টারের ছেলে। অপহরণকারী আল আমিন পাগলা থানার জয়ধর খালী গ্রামের ইসমাইল শেখের ছেলে ও জাহাঙ্গীর শ্রীপুর উপজেলার কাওরাইদ বেলদিয়া গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে।

পুলিশ আরো জানায়, অপহৃত কবিরুল ইসলাম প্রায় এক বছর যাবৎ পাশের শ্রীপুর উপজেলায় বৈদ্যুতিক টাওয়ার স্থাপনের কাজ করতেন। সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে কবিরুল ইসলামের মোবাইল নম্বর থেকে তার স্ত্রী নাজমা খাতুনকে অজ্ঞাত ব্যক্তি ফোন করে জানায় কবিরুলকে অপহরণ করা হয়েছে এবং ৫০ হাজার টাকা বিকাশে পাঠালে ছেড়ে দেয়া হবে। এতে কবিরুলের স্ত্রী অপহরণকারীদের দেয়া নম্বরে ৫০ হাজার টাকা পাঠান। টাকা পেয়ে অপহরণকারীরা আরো ৫০ হাজার টাকা দাবি করে।

এ অবস্থায় কবিরুলের পরিবারের সদস্যরা শ্রীপুর থানা পুলিশের কাছে গেলে মোবাইল ট্র্যাকিং করে অপহরণকারীরা পাগলা থানা এলাকায় আছে বলে জানা যায়। পরে কবিরুলের ভাই শফিকুল ইসলাম পাগলা থানায় লিখিত অভিযোগ করলে মঙ্গলবার রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় জয়ধরখালী গ্রামে অপহরণকারী আল আমিনের বাড়ি চিহ্নিত করে অভিযান চালিয়ে অপহৃত কবিরুলকে উদ্ধার ও অপহরণকারী চক্রের সদস্য আল আমিন ও জাহাঙ্গীরকে গ্রেফতার করে পুলিশ।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন