• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০১৯, ০৬:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৯, ২০১৯, ০৬:৪৫ পিএম

দোহারে দুই মাদক ব্যবসায়ী আটক

দোহারে দুই মাদক ব্যবসায়ী আটক
দেশি-বিদেশি মদসহ র‌্যাবের হাতে আটক অ্যান্থনি স্বপন গমেজ ও বেঞ্জামিন গমেজ  -  ছবি : জাগরণ

ঢাকার দোহার উপজেলায় দেশীয় তৈরি চোলাই মদ, বিদেশি মদসহ অ্যান্থনি স্বপন গমেজ (৪৮) ও বেঞ্জামিন গমেজ (৬০) নামের দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব ১১-এর একটি দল।

উপজেলার ইমামনগর গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাব-১১, সিপিসি-১ মুন্সীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান। আটককৃত অ্যান্থনি স্বপন গমেজ ওই গ্রামের মৃত হিরণ গমেজের ছেলে ও বেঞ্জামিন গমেজ একই গ্রামের মৃত সাধু গমেজের ছেলে।

র‌্যাব-১১ জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পরস্পর যোগসাজশে দেশীয় তৈরি চোলাই মদ (বাংলা মদ) উৎপাদন করে বিক্রয় করে আসছিল।

গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে অ্যান্থনি স্বপন গোমেজের বাড়িতে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ঘরের ভেতর থেকে তাদের দুজনকে আটক করা হয়েছে। এ সময় ঘরে তল্লাশি চালিয়ে ১৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ (বাংলা মদ), চার লিটার বিদেশি মদ ও ৩৫টি বিভিন্ন সাইজের খালি মদের বোতল উদ্ধার করা হয়।

দোহার থানার ওসি (তদন্ত) মো. আরাফাত হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে দোহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন