• ঢাকা
  • মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ১২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ১২:৫৭ পিএম

‘নদী ভাঙন রক্ষায় জরুরি ভিত্তিতে অস্থায়ী বাঁধ নির্মাণ চলছে’

নড়াইল সংবাদদাতা
‘নদী ভাঙন রক্ষায় জরুরি ভিত্তিতে অস্থায়ী বাঁধ নির্মাণ চলছে’

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা লোহাগড়া উপজেলার মধুমতি নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন। সোমবার (২ ডিসেম্বর) সকালে উপজেলার লোহাগড়া ও কোটাকোল ইউনিয়নের বিভিন্ন এলাকার নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

এ সময় মাশরাফি বিন মোর্তুজা বলেন, নদীর ভাঙন রক্ষায় জরুরি ভিত্তিতে অস্থায়ী বাঁধ নির্মাণের কাজ চলছে। দ্রুতই স্থানীয় বাঁধ নির্মাণের জন্য পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্টদের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। দ্রুত সময়ের মধ্যে নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহযোগিতা জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন তিনি।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদসহ ক্ষতিগ্রস্তরা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে রাতে মাশরাফি নড়াইল পৌঁছে জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শহরের সুলতান মঞ্চ পরিদর্শন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

কেএসটি

আরও পড়ুন