• ঢাকা
  • সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ০৫:০৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ০৫:০৪ পিএম

‘আ.লীগ জনগণের ক্ষমতায় বিশ্বাসী’

পঞ্চগড় সংবাদদাতা
‘আ.লীগ জনগণের ক্ষমতায় বিশ্বাসী’

বর্তমান সরকারের প্রধান শক্তি এদেশের জনগণ। আওয়ামী লীগ জনগণের ক্ষমতায় ও গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাসী বলেছেন, রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।  

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে মন্ত্রী এ কথা বলেন।

নেতৃত্ব প্রত্যাশী নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জনগণের সঙ্গে আমাদের সম্পর্ক হবে বিশ্বাসের সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক। যাতে আমরা ভালোবাসা দিয়ে তাদের হৃদয় জয় করতে পারি এবং তাদের আস্থা অর্জন করতে পারি।

তিনি আরও বলেন, বিএনপি জামায়াতের উদ্দেশ্য সন্ত্রাস ও দুর্নীতি করা। তারা সম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। মানুষের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। এ জন্য দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। সেই অপশক্তি কোনভাবে যেন এদেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে। 

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই। 

কেএসটি
 

আরও পড়ুন