• ঢাকা
  • সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০১৯, ০৫:২১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২, ২০১৯, ০৫:২১ পিএম

জ্বালানির অভাবে ভোমরা বন্দরে আটকা পড়েছে পণ্যবাহী হাজারো ট্রাক 

সাতক্ষীরা সংবাদদাতা
জ্বালানির অভাবে ভোমরা বন্দরে আটকা পড়েছে পণ্যবাহী হাজারো ট্রাক 

সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরে জ্বালানি তেলের অভাবে হাজার হাজার পণ্যবাহী ট্রাক আটকা পড়েছে। আর এসব ট্রাক আটকা পড়ায় সবচেয়ে বেশি গ্রস্ত হচ্ছেন ফল ব্যবসায়ীরা। এছাড়া  জ্বালানি তেল বিক্রি বন্ধ করে পেট্রোল পাম্প মালিকদের ধর্মঘটের কারণে সাতক্ষীরা জেলা সদরসহ সাতটি উপজেলার শতকরা ২০ ভাগ বাস চলাচল বন্ধ হয়ে গেছে। জ্বালানি তেল বিক্রি শুরু না করলে পর্যায়ক্রমে এর পরিমাণ আরও বাড়বে।  

ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, গত দুই দিনে জ্বালানি তেলের প্রায় এক হাজার ট্রাক আটকা পড়ে আছে। এর মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমদানিকারক ফল ব্যবসায়ীরা। এভাবে ধর্মঘট চলতে থাকলে ভোমর বন্দর অচল হওয়ার সম্ভাবনা রয়েছে।

সাতক্ষীরা জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান বলেন, যদি তেল বিক্রি শুরু না হয় তবে সোমবার (২ ডিসেম্বর) কিছুটা বাস চললেও মঙ্গলবার (৩ ডিসেম্বর) সম্পূর্ণরূপে বন্ধ হয়ে যেতে পারে। সেক্ষেত্রে চরম দুর্ভোগে পড়বে সাধারণ যাত্রীরা।
 
অন্যদিকে, শহরের কপোতাক্ষ ফিলিং স্টেশনের মালিক মাহবুব সরদার জানান, আমাদের ১৫ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত তেল বিক্রি বন্ধ থাকবে। পেট্রোল পাম্প ও ট্যাংক লরি কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় পাম্প থেকে তেল বিক্রি বন্ধ রেখেছি। আজ ও আগামীকাল কেন্দ্রীয়ভাবে মিটিং রয়েছে। মিটিংয়ে সিদ্ধান্তের পর নির্দেশনা আসলে আমরা তেল বিক্রি শুরু করবো।

কেএসটি

আরও পড়ুন