• ঢাকা
  • সোমবার, ০৩ আগস্ট, ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৯, ০৬:৪১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৫, ২০১৯, ০৬:৪১ পিএম

খুলনায় তালিকাভুক্ত সন্ত্রাসীসহ গ্রেফতার ৩

খুলনা সংবাদদাতা
খুলনায় তালিকাভুক্ত সন্ত্রাসীসহ গ্রেফতার ৩

খুলনার দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে কনডম রিপনসহ (৩০) তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রিপনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোররাতে র‌্যাব-৬-এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

রিপন শেখ ওরফে কনডম রিপন ফরমায়েশখানা এলাকার বনসার বলীর ছেলে। গ্রেফতারকৃত অন্যরা হলেন পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা মহানগরীর খালিশপুরের  মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)।

র‌্যাব-৬-এর পরিচালকের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। ‘রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ১৯টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ১ হাজার ৩৫০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর মোর্শেদ জানান, রিপনের নামে থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-৬ এর সহকারী পুলিশ সুপার মাহবুব আলম সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

এনআই

আরও পড়ুন