• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০১৯, ০৭:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০১৯, ০৭:৪৫ পিএম

ফরিদপুরে ইউপি মেম্বারের আঙুল কেটে নিল প্রতিপক্ষ

ফরিদপুরে ইউপি মেম্বারের আঙুল কেটে নিল প্রতিপক্ষ
প্রতিপক্ষের হামলায় আহত ইউপি সদস্য আবুল হোসেন - ছবি : জাগরণ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের তালমা বাজারস্থ রেললাইনের কাছে আবুল হোসেন নামের এক ইউপি সদস্যের হাতের আঙুল কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ ছাড়া তাকে কুপিয়ে ও ইট দিয়ে থেঁতলে গুরুতর জখম করা হয়েছে। এ সময় ইলিয়াস নামের আরেক ব্যক্তিকেও পিটিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায়।

আহত আবুল মেম্বারকে ফরিদপুর ট্রমা সেন্টারে এবং ইলিয়াসকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গ্রাম্য রাজনীতির বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। খোঁজ নিয়ে জানা গেছে, আবুল মেম্বার ও ইলিয়াস কেন্দ্রীয় যুবলীগ নেতা জামাল মিয়ার সমর্থক হিসেবে পরিচিত। তারা মোটরসাইকেল নিয়ে জামাল মিয়ার তালমাস্থ বাড়িতে যাওয়ার পথে তালমা রেললাইনের কাছে তাদের পথরোধ করে প্রতিপক্ষের লুৎফর, কবির মেম্বার, মাজেদ খাঁ, শাহীন মুন্সী, দেলোয়ারসহ ১০-১২ ব্যক্তি।

এ সময় প্রতিপক্ষ তাদের মোটরসাইকেল থেকে নামিয়ে প্রথমে ইট দিয়ে মাথায় আঘাত করে। একপর্যায়ে তারা লাঠি, লোহার রড দিয়ে পিটিয়ে দুজনকে আহত করে। হামলাকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে আবুল মেম্বারের হাতের একটি আঙুল কেটে ফেলে।

স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। যাওয়ার সময় তারা আবুল মেম্বারের মোটরসাইকেলসহ টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আবুল মেম্বার ও ইলিয়াসকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আবুল মেম্বার তার ওপর হামলার জন্য শাহাবুদ্দিন, লুৎফর, মাজেদ খাঁ, দেলোয়ার, কবির মেম্বারসহ কয়েকজনকে দায়ী করেন।

এদিকে ইউপি সদস্যের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের আটকের দাবি জানান কেন্দ্রীয় যুবলীগের সদস্য জামাল হোসেন মিয়া। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন