• ঢাকা
  • শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ৪ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০১৯, ০৯:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০১৯, ০৯:৩৭ পিএম

ডিসির স্ত্রীর পরিচয়ে প্রতারণা

চুয়াডাঙ্গা সংবাদদাতা
ডিসির স্ত্রীর পরিচয়ে প্রতারণা

চুয়াডাঙ্গায় ডিসির স্ত্রী পরিচয়ে নির্বাহী প্রকৌশলীকে ফোন দিয়ে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করেছে এক প্রতারক চক্র।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। প্রতারণার বিষয়টি বুঝতে পেরে সদর থানায় লিখিত অভিযোগ করেন নির্বাহী প্রকৌশলী শওকত আহম্মেদ মজুমদার।

জানা গেছে, চুয়াডাঙ্গা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শওকত আহম্মেদ মজুমদার সদ্য যোগদান করেছেন। তাকে চুয়াডাঙ্গার ডিসি নজরুল ইসলামের স্ত্রী পরিচয়ে এক নারী ফোন দেন। ফোনে এ সময় ওই নারী তার কাছ থেকে সড়ক ও জনপথের অ্যাকাউন্ট অফিসারের ফোন নাম্বার নেন। পরে ওই প্রতারক নারী অ্যাকাউন্ট অফিসার উজ্জ্বল কুমার বসুকে ফোন দিয়ে চুয়াডাঙ্গা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শওকত আহম্মেদ মজুমদারের স্ত্রী পরিচয়ে বিকাশের মাধ্যমে টাকা দাবি করেন। টাকা চাওয়ার বিষয়ে অ্যাকাউন্ট অফিসারের সন্দেহ হলে তিনি ঘটনাটি নির্বাহী প্রকৌশলী শওকত আহম্মেদ মজুমদারকে জানান।

প্রতারক চক্রের প্রতারণার কৌশলটি বুঝতে পেরে নির্বাহী প্রকৌশলী শওকত আহম্মেদ মজুমদার রাতেই জেলা প্রশাসককে বিষয়টি অবগত করেন। পরে জেলা প্রশাসকের পরামর্শে তিনি চুয়াডাঙ্গা সদর থানায় উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, এ বিষয়ে চুয়াডাঙ্গা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী থানায় লিখিত অভিযোগ করেছেন। প্রযুক্তির মাধ্যমে প্রতারক চক্রের সদস্যদের ধরার চেষ্টা চলছে।

এনআই

আরও পড়ুন