• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:৫২ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:৫২ এএম

পঞ্চগড়ে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়ে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম (৪২) ও  সবুজ রায় (২৬) নামে যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার নগর সাকোয়া এলাকায় বোদা-দেবীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক জাহাঙ্গীর আলম দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মাধ্য শিকারপুর এলাকার হামিদুল ইসলামের ছেলে এবং সবুজ রায় একই উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মধ্য শিকারপুর এলাকার সত্যেন রায়ের ছেলে। তিনি পেশায় একজন ট্রাক্টর চালক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় জেলার উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মধ্য শিকারপুর এলাকা থেকে বোদা-দেবীগঞ্জ সড়ক দিয়ে জাহাঙ্গীরের অটোরিকশায় আলমগীর, সবুজ ও তপন বোদা উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় নগর সাকোয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা অটোরিকশার ভেতরে থাকা যাত্রী ও চালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। 

আহতদের মধ্যে সবুজ, আলমগীর ও তপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) পাঠানো হলে পথেই সবুজ রায় মারা যান। ঘটনার পর ট্রাক রেখে চালক পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান ট্রাক-অটোরিকশা সংঘর্ষে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

কেএসটি

আরও পড়ুন