• ঢাকা
  • শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০, ৪ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৩:১২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৩:১২ পিএম

বরিশালে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

বরিশাল সংবাদদাতা
বরিশালে পুলিশের বাধায় যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বের করা বরিশাল জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। তবে তার আগেই দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেছে নেতা-কর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে যুবদল।

বরিশাল দক্ষিণ জেলা যুবদলের সভাপতি অ্যাড. পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- কমিটির সাধারণ সম্পাদক এইচএম তসলিম উদ্দিন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, মামুন রেজা খান, সাংগঠনিক সম্পাদক অ্যাড. হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন, মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বর্তমান সরকারের বিরুদ্ধে সমালচনা করে বক্তব্য রাখেন। এর পাশাপাশি কারাবন্দি বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত দাবি জানান।

এদিকে, বিক্ষোভ সমাবেশ পরবর্তী দলীয় কার্যালয়ের সামনে থেকে ব্যানার সহকারে একটি মিছিল বের করার চেষ্টা করে যুবদলের নেতা-কর্মীরা। মিছিলটি সদর রোডের দিকে অগ্রোসর হতেই পুলিশের বাধার মুখে পড়ে।

পুলিশের সঙ্গে যুবদল নেতা-কর্মীদের ধাক্কাধাক্কির হয়। এক পর্যায় দলীয় নেতা-কর্মীরা টাউন হল চত্বরে রাস্তার উপর বসে পড়ে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সরকার বিরোধী স্লোগান দেয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

কেএসটি