• ঢাকা
  • রবিবার, ০৫ এপ্রিল, ২০২০, ২১ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৫:০৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৫:০৯ পিএম

অল্পের জন্য রক্ষা

রংপুর সংবাদদাতা
অল্পের জন্য রক্ষা
আকস্মিক কৃষ্ণচূড়া গাছটি উপড়ে পড়ে প্রাইভেটকারের ওপর - ছবি : জাগরণ

রংপুর জেলা প্রশাসকের বাসভবনের গেটের সামনে প্রাচীন এবং বিশাল একটি কৃষ্ণচূড়া গাছ গোড়া থেকে আকস্মিকভাবে উপড়ে পড়েছে। এতে একটি প্রাইভেটকারের সামন-পেছন দুমড়ে-মুচড়ে গেলেও যাত্রীদের কারও কোনো প্রাণহানি কিংবা ক্ষয়ক্ষতি হয়। তবে দুটি মোটরসাইকেল ও দুটি ব্যাটারিচালিত রিকশার সামান্য ক্ষতি হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তাদের ৩ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ সময় ডিসির মোড় থেকে ক্যান্টনমেন্ট চেকপোস্ট পর্যন্ত প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা খোরশেদ আলম জানান, বেলা ২টার দিকে প্রাচীন এই গাছটি ডালপালাসহ আকস্মিকভাবেই গোড়া থেকে উপড়ে ডিসির বাড়ির সামনে ক্যান্টনমেন্ট প্রধান সড়কের ওপর চলন্ত একটি প্রাইভেটকারের সামনের ও পেছনের অংশে উপড়ে পড়ে। ঘটনার পরই ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে, প্রাইভেটকারটি ছিল নারিশ ইন্টারন্যাশনাল কোম্পানির। পরে ফায়ার কর্মীরা অত্যাধুনিক প্রযুক্তির যন্ত্রপাতি দিয়ে গাছের ডালপালা কেটে সড়কটি যান চলাচলের উপযোগী করে তোলেন।

এনআই

আরও পড়ুন