• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৯:১৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৯:১৩ পিএম

সাতক্ষীরা সদর ও পৌর আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

সাতক্ষীরা সদর ও পৌর আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত
সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি  -  ছবি : জাগরণ

সাতক্ষীরায় দীর্ঘ পাঁচ বছর পর বহুল প্রতীক্ষিত সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার ও সাধারণ সম্পাদক হিসেবে মো. শাহাজান আলীর নাম ঘোষণা করা হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক ও সাধারণ সম্পাদক মো. শাহাদৎ হোসেন সরাসরি কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম শওকাত হোসেনের সভাপতিত্বে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আবু সাইদ আল মাহামুদ স্বপন এমপি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন।

সকালে অতিথিদের সাথে নিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ত্রিবার্ষিক সম্মেলনের  উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মুনসুর আহমেদ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম।

ত্রিবার্ষিক সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ সাহিদ উদ্দীন, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, অধ্যক্ষ আবু আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. আসাদুজ্জামান বাবু, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

এনআই

আরও পড়ুন