• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ১২:০৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ১২:০৫ পিএম

পিরোজপুরে বাসচাপায় নিহত ৩

পিরোজপুরে বাসচাপায় নিহত ৩

পিরোজপুরের মঠবাড়িয়ার মুসল্লীবাড়ি এলাকায় বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও ২ যাত্রী।

রোববার (৮ ডিসেম্বর) সকালে উপজেলার মুসল্লীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোচালক দেবীপুর গ্রামের বেলায়েত হোসেন ও একই গ্রামের মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার। তবে নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

জানাযায়, সকালে ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিক্সার চালকসহ তিন যাত্রী নিহত হন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে বাসটিকে আটক করে ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় । তবে বাসটির চালক ও হেলপার কাউকেই আটক করতে পারেনি পুলিশ। 

অন্যদিকে, আহত ২ জনকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নতর চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হন। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএসটি

আরও পড়ুন