• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ১২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ১২:১৭ পিএম

বরিশাল মহানগর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু

বরিশাল মহানগর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু

বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় বঙ্গবন্ধু উদ্যানে জাতীয় সঙ্গীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন-পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ আমির হোসেন আমু এমপি।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এছাড়া প্রধান বক্তা হিসেবে রয়েছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির মন্ত্রী মর্যাদায় আহ্বায়ক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র কার্যনির্বাহী সদস্য আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান ও কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম উপস্থিত রয়েছেন।

এর আগে সমাবেশকে ঘিরে সকাল থেকেই মিছিলের নগরীতে পরিণত হয় বরিশাল। শহরের বিভিন্ন পয়েন্ট থেকে খণ্ড খণ্ড মিছিল সহকারে বঙ্গবন্ধু উদ্যানের সমাবেশে যোগদেয় আওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বেলা ১১টা বাজার আগেই বঙ্গবন্ধু উদ্যান জনসমুদ্রে পরিণত হয়। তাছাড়া সম্মেলনকে ঘিরে ব্যাপক নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। পুলিশের তল্লাশি চৌকি স্থাপন ছাড়াও মাঠের চার পাশে সিটি ক্যামেরা বসানো হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ ৭ বছর পরে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সর্বশেষ ২০১২ সালে মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। সম্মেলনকে ঘিরে গোটা নগরী নববধূর সাজে সেজেছে। নগরীর গড়িয়ারপাড় থেকে সম্মেলন স্থল পর্যন্ত শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে।

কেএসটি
 

আরও পড়ুন