• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ০৫:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ০৫:৪৪ পিএম

গাছের সাথে বেঁধে ২ শিশুকে নির্যাতন, গ্রেফতার ২

গাছের সাথে বেঁধে ২ শিশুকে নির্যাতন, গ্রেফতার ২
এভাবেই গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয় ২ শিশু রাকিব ও হৃদয়কে - ছবি : জাগরণ

পিরোজপুরের ভান্ডারিয়ায় শনিবার (৭ ডিসেম্বর) গাছের সাথে বেঁধে ২ শিশু নির্যাতনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন খলিলুর রহমান ও মেহেদী হাসান।

জানা যায়, উপজেলার ১ নং ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের তাজাম্বেল হাওলাদারের শিশুপুত্র রাকিব (৯) এবং রুবেল বয়াতির ছেলে হৃদয়কে (১১) একই এলাকার ফজলুর রহমানের ছেলে খলিলুর রহমান (৬৫) ও তার ছেলে মেহেদী হাসান (২৭) দোকান চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। এতে তারা গুরুতর আহত হলে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশু রাকিবের মা রাশিদা বেগম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় ওই দুই ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে ভান্ডারিয়া থানার পুলিশ তাদের গ্রেফতার করে রোববার (৮ ডিসেম্বর) পিরোজপুর আদালতে পাঠায়।

এ বিষয়ে ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রাকিব ৬ নং পশ্চিম ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং হৃদয় ভিটাবাড়িয়া আজাহারিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র।

এনআই

আরও পড়ুন