• ঢাকা
  • সোমবার, ২০ জানুয়ারি, ২০২০, ৭ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০১৯, ০৮:০৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৮, ২০১৯, ০৮:০৪ পিএম

রংপুরে পারিবারিক কলহে অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

রংপুর সংবাদদাতা
রংপুরে পারিবারিক কলহে অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই সন্তানকে হত্যা
দুই সন্তানসহ স্বামীর হাতে নিহত রত্না  -  ছবি : জাগরণ

রংপুরে গর্ভবতী স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে রিকশাচালক স্বামী আব্দুর রাজ্জাক। রোববার (৮ ডিসেম্বর) সকালে কোতোয়ালি থানার বাহার কাছনা কাকিনা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর দুপুর ১২টার দিকে রাজ্জাক নিজেও আত্মহত্যার চেষ্টা করলে গ্রামবাসীর কাছে ধরা পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সেখানে গিয়ে রাজ্জাককে আটক করে থানায় নিয়ে আসে এবং লাশগুলোর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতরা হলো রাজ্জাকের স্ত্রী তাসনিমা আকতার রত্না (৩৫), দেড় বছর বয়সী শিশুসন্তান রেহান এবং সাত মাসের নবজাতক অজ্ঞাতনামা শিশু।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, ওই এলাকার রিকশা ও অটোচালক আব্দুর রাজ্জাকের সাথে রত্নার প্রায়ই ঝগড়াঝাঁটি হতো। রোববার সকালের তাদের মাঝে আবারো ঝগড়া-বিবাদ হয়। এরই জের ধরে রাজ্জাক প্রথমে তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে। এরপর একে একে অপর দুই সন্তানকেও একই কায়দায় হত্যা করে নিজে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী রাজ্জাককে আটক করে পুলিশ ও র‌্যাবকে খবর দেয়। এলাকাবাসী জানায়, রাজ্জাক নিয়মিত নেশায় আসক্ত থাকত। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানা গেছে।

এনআই

আরও পড়ুন