• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৯, ০২:১০ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৯, ২০১৯, ০২:১৩ পিএম

বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের ঘটনায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার

বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের ঘটনায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার

পরকীয়া প্রেমের জের ধরেই বরিশালের বানারীপাড়ায় ট্রিপল মার্ডারের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। আর তাই হত্যাকাণ্ডের নেপথ্যে থাকা কুয়েত প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার হওয়া প্রধান দুই ঘাতক আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার (৮ ডিসেম্বর) রাতে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহ তাদের জবানবন্দি রেকর্ড শেষে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান, ‘গ্রেফতারকৃত দুই ঘাতকের মধ্যে রাজমিস্ত্রি জাকিরের সঙ্গে পূর্বে থেকেই কুয়েত প্রবাসী আব্দুর রব এর স্ত্রী মিশরাত জাহান মিশুর পরকীয়ার সম্পর্ক ছিল।

পরকীয়ার সেই সম্পর্ক ধরেই শুক্রবার দিবাগত রাতে প্রবাসীর ঘরে প্রবেশ করেছিল জাকির। সে ওই রাতে জিন নিয়ে আসার কথা বলে। তবে তার সাথে থাকা সহযোগী বাকেরগঞ্জের বাসিন্দা জুয়েলের উদ্দেশ্য ছিল চুরির। তারা দু’জনে মিলেই তিন জনকে হত্যা করে।

ওসি বলেন, ‘এই ঘটনার পরে র‌্যাবের সহযোগিতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনাস্থল হতে রাজমিস্ত্রি জাকির হোসেন ও শনিবার রাতে বরিশাল সদর উপজেলার কাগাশুরা এলাকা থেকে গ্রেফতার করা হয় জুয়েলকে।

ওসি বলেন, ‘আসামি দ্বয় আদালতে জবানবন্দি দেয়ার পরে ঘটনার সঙ্গে প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুর জড়িত থাকা এবং পরকীয়ার বিষয়টি সামনে আসে। এ কারণেই রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা ও কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আব্দুর রব এর মা মরিয়ম বেগম (৭৫), ভগ্নিপতি ও সাবেক স্কুল শিক্ষক শফিকুল আলম এবং খালাতো ভাই ইউসুফকে হত্যা করা হয়।

শনিবার ভোরে ঘরের মধ্যে ও পুকুরের ঘাটলা থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রোববার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ( শেবাচিম) হাসপাতালের মর্গে তিনটি মৃতদেহের ময়না তদন্ত করা হয়েছে। পাশাপাশি এই ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

কেএসটি
 

আরও পড়ুন