• ঢাকা
  • শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ৪ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৪৫ পিএম

ময়মনসিংহে চায়ের বিল না দেয়ায় এক মহিলা নিহত

ময়মনসিংহ সংবাদদাতা  
ময়মনসিংহে চায়ের বিল না দেয়ায় এক মহিলা নিহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ছেলে চায়ের বিল না দেয়ায় প্রতিবেশীর মারধরে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ফালানি বেগম (৬০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় নিহত বৃদ্ধার স্বামী আব্দুল খালেক বাদী হয়ে ৫ জনকে আসামি করে ময়মনসিংহের পাগলা থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় নিগুয়ারী ইউনিয়নের মাখল গ্রামের আব্দুল খালেকের ছেলে প্রবাসী আনার মিয়া বন্ধুদের নিয়ে স্থানীয় গয়েশপুর বাজারে চা পান করেন। এসময় চা দোকানের পাশে বসা ছিলেন প্রতিবেশী মোনতাজ উদ্দিন। আনার মিয়া বন্ধুদের চায়ের বিল পরিশোধ করেন কিন্তু মোনতাজ উদ্দিনের চায়ের বিল না দেয়ায় ক্ষিপ্ত হন তিনি। এনিয়ে ওইদিন রাতে আনার মিয়ার সঙ্গে মোনতাজ উদ্দিনের মারামারি হয়। এ সময় ঝগড়া থামাতে গিয়ে গুরুতর আহত হন আনার মিয়ার মা ফালানি বেগম। পরে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোরে মারা যান তিনি।

পাগলা থানার ওসি শাহিনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

টিএফ

আরও পড়ুন