• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৩:২৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১০, ২০১৯, ০৩:২৮ পিএম

নড়াইল মুক্ত দিবসে শুভেচ্ছা জানালেন মাশরাফী

নড়াইল মুক্ত দিবসে শুভেচ্ছা জানালেন মাশরাফী

নড়াইল মুক্ত দিবস উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা তার অফিসিয়াল ফেসবুক পেইজে নড়াইল মুক্ত দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। মাশরাফী মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে লিখেছেন, ‘আজ ১০ ডিসেম্বর, নড়াইল মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে নড়াইলের মুক্তিপাগল দামাল ছেলেরা বুকের তাজা রক্ত দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীকে সম্মুখ যুদ্ধে পরাজিত করে নড়াইলকে মুক্ত করেন। সেদিন উল্লাসিত জনতা ঘর ছেড়ে রাজপথে বেরিয়ে পড়েন। আনন্দ উল্লাসে উড়িয়ে দেন লাল-সবুজের পতাকা। আমার পক্ষ থেকে নড়াইলবাসীদের জানাই মুক্ত দিবসের শুভেচ্ছা। এভাবে আমরা জীবনের প্রতিটি লড়াই জিতবো, ইনশাআল্লাহ।

‘সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন সবসময় আপনাদের সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করি যেন সবাই সুস্থ থাকেন, ভাল থাকেন’।

নড়াইল মুক্ত দিবস আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর)। ১৯৭১ সালের এই দিনে নড়াইলের মুক্তিপাগল দামাল ছেলেরা বুকের তাজা রক্ত দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীকে সম্মুখ যুদ্ধে পরাজিত করে তাদের হাত থেকে নড়াইলকে মুক্ত করে বীর মুক্তিযোদ্ধারা।

কেএসটি

আরও পড়ুন