• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:১২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:১২ পিএম

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক
কিশোর গ্যাংয়ের ৫ সদস্য- ছবি: জাগরণ

নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকাল ৪টায় এ ঘটনায় ভুক্তভোগী মুনীর হোসেন ফাহিম (১৭), আটককৃত ৫ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন।

কিশোর গ্যাংয়ের আটককৃত সদস্যরা হলেন- বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের আশ্রাফ উদ্দিন (১৭), একই ইউনিয়নের আলী আহম্মদ সজীব, শরীফপুর ইউনিয়নের মো.ইউনুছ হোসেন (১৭), একই ইউনিয়নের এমরান আলী জিসান (১৬) ও মাকসুদুর রহমান (২১)।

এর আগে, সোমবার (৯ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ থানার (এএসআই) ইসমাইল হোসেন আটকৃতদের থানার নিয়ে আসে।

ভুক্তভোগী ফাহিম জানান, আটকৃত কিশোর গ্যাংকের ৬ সদস্য গতকাল রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে তাকে গতিরোধ করে তার ব্যবহৃত মুঠোফোন, টাকা ছিনিয়ে নেয়। পরে তার শৌর চিৎকারে স্থানীয় এলাকাবাসী কিশোর গ্যাংয়ের ৫ ছিনতাইকারী সদস্যদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এছাড়া আরেক কিশোর গ্যাংয়ের সদস্যকে তার বাবা আওয়ামী লীগ নেতা হওয়ায় কতিপয় ব্যক্তি এলাকাবাসীর কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দীর্ঘদিন থেকে এ কিশোর গ্যাং এলাকায় অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। এ ঘটনায় আটককৃত ৫ জন সহ অজ্ঞাত ২জনকে আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।


টিএফ
 

আরও পড়ুন