• ঢাকা
  • বুধবার, ০৫ আগস্ট, ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৭:১৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১০, ২০১৯, ০৭:১৪ পিএম

খুলনা জেলা ও মহানগর আ’লীগের সম্মেলন সম্পন্ন

খুলনা সংবাদদাতা
খুলনা জেলা ও মহানগর আ’লীগের সম্মেলন সম্পন্ন
খুলনা জেলা ও মহানগর আ’লীগের নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক  -  ছবি : জাগরণ

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। আওয়ামী লীগের খুলনা জেলা শাখার সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ। অন্যদিকে মহানগর শাখার সভাপতি পদে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক পুনর্নির্বাচিত হয়েছেন।

এছাড়া জেলা শাখার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সুজিৎ অধিকারী। আর মহানগর শাখার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এমডিএ বাবুল রানা।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) জেলা ও মহানগর শাখার সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতাদের আলাপ-আলোচনার ভিত্তিতে তাদেরকে এই পদে নির্বাচিত করা হয়। এর আগে প্রথম অধিবেশনে জেলা ও মহানগর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রস্তাবক ও সমর্থকের নামসহ লিখিত আবেদন করতে বলা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উদ্বোধন করেন সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। খুলনা সার্কিট হাউস মাঠে মঙ্গলবার এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

২০১৪ সালের ২৯ নভেম্বর খুলনা মহানগর শাখার সম্মেলনে তালুকদার আবদুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শেখ হারুনুর রশিদ সভাপতি ও এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এনআই

আরও পড়ুন