• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৭:১৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১০, ২০১৯, ০৭:১৯ পিএম

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত ৫ জন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সুবর্ণচরের তোতার বাজারে এবং ১টায় বেগমগঞ্জের কাদিরপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হচ্ছেন- ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। তবে বেগমগঞ্জে উপজেলার কাদিরপুরের নিহত ও আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

অপর দিকে, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। 

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন। 

টিএফ

আরও পড়ুন