• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০৮:২৮ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১১, ২০১৯, ০৮:২৮ এএম

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত

ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক ফারমিন মৌলী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের মেজো মেয়ে। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

জানা যায়, ঢাকা থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত মৌলী দোলা পরিবহনের একটি বাসে আসে। সেখানে বাসটি বিকল হলে নাজিরপুরের ছাত্রলীগ নেতা রাকিবকে মৌলী ফোন দেয়। তার সহযোগিতায় মটর সাইকেল যোগে নাজিরপুরের উদ্দেশ্যে রওনা দেয়।  পথিমধ্যে দুই দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্স ও একটি টমটম তাদের অতিক্রম করার সময় অ্যাম্বুলেন্সটি তাদের চাপা দেয়। পরে এলাকাবাসীর সহায়তায় টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৌলীকে মৃত ঘোষণা করেন। মৌলী ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরের বাসায় ফিরছিলেন।

নাজিরপুর থানার ওসি মো. মনিরুল হসিলাম মুনির জানান, চিতলমারীর কুনিয়া নামক স্থানে দুর্ঘটনায় ফারমিন মৌলী নিহত হয়েছে। জানা গেছে, ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে নাজিরপুরের মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টরকে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য, মৌলী পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, নাজিরপুর উপজেলা ছাত্রলীগ সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক  ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে মৌলী পিরোজপুর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। 

কেএসটি
 

আরও পড়ুন