• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ১১:৩৮ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১১, ২০১৯, ১১:৩৮ এএম

সিএনজি চাপায় বৃদ্ধ নিহত

সিএনজি চাপায় বৃদ্ধ নিহত

লক্ষ্মীপুরের রায়পুরে দ্রুতগামী সিএনজির চাপায় ৬০ বছরের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। পরিচয়হীন ওই বৃদ্ধের লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধ'র পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় জানাতে রাতেই উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মারুফ বিন জাকারিয়া ও থানা পুলিশের পক্ষ থেকে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) স্বজনদের খোঁজা হচ্ছে।

কয়েকজন প্রত্যদর্শী জানান, ওই বৃদ্ধ রাত ১০টার সময় রাখালিয়া বাজারের উপর দিয়ে হাঁটছিলেন বা অন্য কোথাও যাচ্ছিলেন। এসময় দ্রুতগামী একটি সিএনজি তাকে পেছন থেকে চাপা দিয়ে আহত করে চলে যায়। দৌড়ে সিএনজিটি আটক করা সম্ভব হয়নি। পরে থানা পুলিশকে খবর দিলে এসআই শামছুল আরেফিন ঘটনাস্থল এসে গুরুতর জখম আহত বৃদ্ধকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেন। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক জেলা সদর হাসপাতালে নেওয়ার পথেই বৃদ্ধ মারা যায়।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুল আরেফিন জানান, খবর পেয়ে আহত ওই অচেনা বৃদ্ধকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তার পরিচয় পাওয়ার জন্য ফেসবুকে প্রচারসহ স্বজনদের খোঁজ করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 

কেএসটি

আরও পড়ুন