• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৩:২২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৩, ২০১৯, ০৩:২২ পিএম

২৬ লক্ষাধিক টাকার গাঁজাসহ নারী আটক

২৬ লক্ষাধিক টাকার গাঁজাসহ নারী আটক

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অভিযান চালিয়ে গাঁজার বিশাল এক চালানসহ এক শীর্ষ নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-৮।

এসময় তার ঘরের পার্শ্ববর্তী গর্ত থেকে উদ্ধার করা হয়েছে ১০৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা। যার মূল্য আনুমানিক ২৬ লাখ ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলার উত্তর শিহিপাশা গ্রামে অভিযান পরিচালিত হয়। আটককৃত নারী মাদক কারবারি শাহানাজ বেগম (৪২) আগৈলঝাড়ার উত্তর শিহিপাশা গ্রামের মো. আলী আকবর শিকদারের স্ত্রী।

র‌্যাব-৮ সূত্র জানিয়েছে, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মো. আলী আকবর শিকদারের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাহানাজ বেগমকে আটক করা হয়।

পরে তার দেয়া স্বীকারক্তি অনুযায়ী মাদক কারবারির নিজ ঘরের পার্শ্ববর্তী মাটির গর্তে বিশেষভাবে লুকিয়ে রাখা ৫টি প্লাস্টিকের বস্তায় ১০৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ‘শাহনাজ বেগমের স্বামী আলী আকবর শিকদার বাড়িতে থাকেন না। তিনি ঢাকায় থাকেন। বাড়িতে ছেলে মেয়েদের নিয়ে থাকতেন শাহনাজ বেগম। যতটুকু জানাগেছে, স্বামীর অজান্তেই তিনি এই ব্যবসা করতেন।

র‌্যাব জানায়, পুরো বিষয়টি ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে। মাদক ব্যবসার সঙ্গে শাহনাজের স্বামী কিংবা তার সন্তানদের সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাছাড়া মাদকসহ নারী মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মো. আনোয়ারুল ইসলাম বাদী হয়ে শুক্রবার সকালে আগৈলঝাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

কেএসটি

আরও পড়ুন