• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৩, ২০১৯, ০৪:০৪ পিএম

‘খালেদার সব কাগজপত্র দেখার পরই জামিন আবেদন নাকচ হয়’

‘খালেদার সব কাগজপত্র দেখার পরই জামিন আবেদন নাকচ হয়’

বাংলাদেশকে বিএনপি, জাতীয়পার্টি এবং জামায়াতের দোসররা একটা ভিক্ষুক রাষ্ট্র বানাতে চেয়েছিল, সেই দেশকে জননেত্রী শেখ হাসিনা মডেল দেশ হিসেবে পরিণত করছেন। 

শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের পাশে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের আইনমন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বেগম খালেদা জিয়ার জামিন আবেদন নাকচের ব্যাপারে বলেন, সকল কাগজপত্র দেখার পর এই জামিন আবেদন নাকচ করা হয়েছে। এখানে বিতর্কের কোনো সুযোগ আছে বলে আমার মনে হয় না। খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন- বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে আইনমন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজেবাজে কথা বলছেন। বাংলাদেশের জনগণের বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চায় না। দেশে এখন সেই পরিস্থিতি নেই। 

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএসটি

আরও পড়ুন