• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৮:৪২ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০৮:৫২ এএম

বাসার ছাদ থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার 

বাসার ছাদ থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার 

পিরোজপুর শহরের নিজ বাসার ছাদ থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) রাতে পিরোজপুর শহরের পশ্চিম  মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। উদ্ধারকৃত কলেজছাত্র ফারদিন মাহমুদ রাফিন (১৭) মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের প্রবাসী সেলিম মাহমুদ হাওলাদারের পুত্র এবং ইন্দুকানী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। ফারদিন মাহমুদ রাফিন তার মায়ের সাথে শহরের পশ্চিম মাছিমপুর একটি বাসায় ভাড়া থাকতো। 

রাফিনের মামা ইমরান হাওলাদার জানান, মাগরিবের নামাজের পরপরই রাফিনের মা তাকে ফোন দিয়ে জানান, তাদের বাসার ছাদে রাফিন অসুস্থ হয়ে পড়ে আছে। সেই খবর পেয়ে তিনি রাফিনদের বাসায় গিয়ে দেখতে পায় রাফিনের মা ও বোনসহ কয়েকজন রাফিনকে হাসপাতালে নেওয়ার জন্য নিচে গেটের কাছে নিয়ে এসেছে। পরে তারা রাফিনকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। 

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, সন্ধ্যা ৬টার দিকে রাফিন নামের এক যুবককে তার মাসহ পরিবারের কয়েকজন হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় তার চিকিৎসার জন্য গেলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং তার গলায় ও শরীরর বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, কলেজছাত্র রাফিনের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তাই পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এছাড়া লাশটির ময়না তদন্তে পাঠানোসহ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। 

কেএসটি

আরও পড়ুন