• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৩:১৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০৩:১৫ পিএম

বিয়ের ১৫ দিনেই স্ত্রীর গলাকাটা লাশ, স্বামী পলাতক 

বিয়ের ১৫ দিনেই স্ত্রীর গলাকাটা লাশ, স্বামী পলাতক 

সুরমা আক্তার মিম (২০) ও মো. জাবেদের (২২) বিয়ে হয়েছে সবেমাত্র ১৫ দিন। এরমধ্যে রোববার (১৫ ডিসেম্বর) সকালে বাসা থেকে মিমের গলাকাটা লাশ উদ্ধার করলো পুলিশ। 

খবর পেয়ে চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকার ইস্ট কলোনির বাসা থেকে মিমের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মর্গে প্রেরণ করা হয় বলে জানান বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী।

তিনি জানান, মিম ও জাবেদ দুজনেরই গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। জাবেদ বন্দরের কনটেইনারবাহী লরির বদলি চালক। তারা চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকার ইস্ট কলোনির পি-ব্লকে একজন কর্মকর্তার বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

ওসি জানান, রোববার সকালে জাবেদ মিমের এক বান্ধবীকে মোবাইল ফোনে করে জানান, তার স্ত্রী খুব অসুস্থ। বান্ধবী যেন বাসায় আসেন। কাছাকাছি এলাকায় বসবাসরত বান্ধবী দ্রুত বাসায় গিয়ে দেখেন মিমের গলাকাটা মরদেহ বিছানায় পড়ে আছে। পরে ওই বাসার আরেক ভাড়াটিয়া বন্দর থানায় ফোন দেন।

ওসি বলেন, রোববার দিবাগত রাত ১টা থেকে সকাল ৬টার মধ্যে এ খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। বটি দিয়ে গলাকেটে মিমকে হত্যা করা হয়েছে। রক্তমাখা বটিটিও উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহ থেকে এই খুনের ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। যেহেতু স্বামী পালিয়ে গেছে, তাই তাকেই সন্দেহ করছি।

স্থানীয় লোকজন জানান, চলতি মাসের ১ ডিসেম্বর কোর্ট ম্যারেজ করেন মো. জাবেদ ও সুরমা আকতার মিম। বিয়ের ১৫ দিনের মাথায় এমন হত্যাকাণ্ডকে রহস্যজনক। স্বামী জাবেদ পলাতক থাকায় রহস্য আরো দানা বাঁধছে বলে জানান স্থানীয়রা।

কেএসটি

আরও পড়ুন