• ঢাকা
  • বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৭:১০ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০৭:১১ পিএম

হাফিজুল সভাপতি ও রেজাউল সা. সম্পাদক

পার্বতীপুর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা
পার্বতীপুর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন
সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক ও সাধারণ সম্পাদক রেজাউল করিম  -  ছবি : জাগরণ

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে সভাপতি পদে হাফিজুল ইসলাম প্রামানিক ও সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম পুনরায় নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

পার্বতীপুর শহরের শহীদ ময়দানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. হাফিজুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে বেলা ১১টায় সম্মেলন শুরু হয়। শুরুতেই জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার।

বিশেষ অতিথির বক্তব্য দেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইমাম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান মাইকেল।

সম্মেলনের শেষ পর্যায়ে পরবর্তী তিন বছর মেয়াদের জন্য পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। ৬৭ সদস্যবিশিষ্ট উপজেলা কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে সম্মেলনে জানানো হয়।

এনআই

আরও পড়ুন