• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৯:১৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০৯:১৩ পিএম

নবীনগরে ইউপি সদস্যসহ ৪ মাদকাসক্ত গ্রেফতার

নবীনগরে ইউপি সদস্যসহ ৪ মাদকাসক্ত গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ শনিবার (১৪ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ ৪ মাদকাসক্তকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বড়াইল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) কবির হোসেন (৩৮), চরগোসাইপুরের রুহুল আমীন (৩৫), গোসাইপুরের জালাল মিয়া (৪০) ও ভৈরবনগর গ্রামের মোকাদ্দুস মিয়া (৪৫)। তাদের রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বড়াইল ইউনিয়নের চরগোসাইপুর গ্রামের ব্যাপারীপাড়ায় দীর্ঘদিন ধরে  একজন প্রভাবশালী জনপ্রতিনিধির প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্র নির্বিঘ্নে ইয়াবা বিক্রি করে আসছিল। এতে স্থানীয় যুবসমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ে। এ অবস্থায় এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে নবীনগর থানার এএসআই জুলহাস উদ্দিন একদল পুলিশ নিয়ে শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ ৪ মাদকাসক্তকে গ্রেফতার করে।

এ বিষয়ে বড়াইল ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বলেন, ‘মাদকের সাথে কোনো আপস নেই। মাদকের বিরুদ্ধে আমি ছিলাম, আছি এবং আমৃত্যু থাকব।’

নবীনগর থানার ওসি রনজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের কোর্টে চালান করা হয়েছে এবং মাদক আইনে মামলা হয়েছে।

এনআই

আরও পড়ুন