• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৯, ০৯:২৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০১৯, ০৯:২৩ পিএম

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহীর মোহনপুর ও গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

জানা গেছে, রাজশাহী জেলার মোহনপুর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক ও এক পথচারী মারা গেছেন। রোববার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলায় অবস্থিত যমুনা জুটমিলের সামনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহী নগরীর শাহ মখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক সিফাত হোসেন (২০) ও রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটের মৃত বরকত আলীর ছেলে পথচারী খায়ের আলী (৫০)।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ জানান, মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলায় থাকা যমুনা জুটমিলের সামনে রাজশাহী-নওগাঁ সড়কের ওপরে থাকা পথচারী খায়ের আলীকে ধাক্কা দেন মোটরসাইকেল চালক। এ ঘটনায় পথচারী আহত হন। আর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক সিফাত নিজেও রাস্তায় ছিটকে পড়েন। পরে মুমুর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগে নেয়ার পরপরই তাদের দুজনের মৃত্যু হয়। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অন্যদিকে রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মো. মাসুদ (৩৫) রামনগর গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর বড় ছেলে। তিনি একজন ইন্টারনেট ব্যবসায়ী ছিলেন। রোববার বেলা ১১টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার আমনুরা রোড গোরস্থান-সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে মাসুদ মোটরসাইকেলযোগে আমনুরার দিকে যাচ্ছিলেন মাসুদ। এ সময় ট্রাক নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে গোদাগাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এনআই

আরও পড়ুন