• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৭ কার্তিক ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০১৯, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৯, ২০১৯, ০৮:২৬ পিএম

রামুতে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

কক্সবাজার সংবাদদাতা
রামুতে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা টেইলাপাড়া এলাকায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন। বুধবার (১৮ ডিসেম্বর) রাত ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম (৪০) পেশায় মুদি দোকানদার। তিনি ওই এলাকার মৃত বাদশা আলমের ছেলে।

নিহত জাহাঙ্গীর আলমের স্ত্রী হাসিনা আকতার জানিয়েছেন, সন্ধ্যায় তার স্বামী দোকানের পাশে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় তার আপন বড় ভাই মকবুল আহমদ পরিকল্পিতভাবে জাহাঙ্গীর আলমের পেটে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তিনি আরো জানান, মকবুল আহমদের সাথে সম্প্রতি জমি নিয়ে তার স্বামীর বিরোধ চলছিল। এ নিয়ে এক সপ্তাহ আগে মকবুল আহমদ তার স্বামীর বিরুদ্ধে কক্সবাজার আদালতে একটি মিথ্যা ও হয়রানিমূলক মামলা করেন। কেবল মামলা দিয়েই তিনি ক্ষান্ত হননি, সর্বশেষ তার স্বামীকে নির্মমভাবে হত্যাও করলেন।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, জমি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত জাহাঙ্গীর আলমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য হাবিব উল্লাহ জানিয়েছেন, নিহত জাহাঙ্গীর ও ঘাতক মকবুল আহমদ দুই সহোদর। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় স্থানীয় আরো কতিপয় দুষ্কৃতকারীও জড়িত থাকতে পারে বলে তিনি জানান। ঘটনার পর থেকে মকবুল আহমদ গা-ঢাকা দিয়েছেন।

এনআই

আরও পড়ুন