• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০১৯, ০৬:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২২, ২০১৯, ০৬:৪৯ পিএম

বাগেরহাট বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

বাগেরহাট বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আকরাম হোসেন তালিমকে আহ্বায়ক ও মোজাফফর আহমেদ আলমকে সদস্যসচিব করে ৩৫ সদস্যবিশিষ্ট এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

নতুন আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হয়েছেন কামরুল ইসলাম গোরা, শমসের আলী মোহন, খাদেম নিয়ামুল নাসির আলাপ ও ড. ফরিদুল ইসলাম। এছাড়া সদস্যরা হলেন এম এ সালাম, আলী রেজা বাবু, মঞ্জুর মোর্শেদ স্বপন, অ্যাডভোকেট আসাদুজ্জামান, মনিরুল ইসলাম খান, কাজী খায়রুজ্জামান, প্রকৌশলী মাসুদ রানা, ডা. আব্দুর রহমান, মো. মনিরুল হক ফরাজি, নাসির আহমেদ মালেক, ব্যারিস্টার জাকির হোসেন, শেখ সাহেদ আলী রবি, অধ্যাপক হাদিউজ্জামান হিরো, সরদার ওয়াহিদুল ইসলাম পল্টু, আলহাজ জুলফিকার আলী, শেখ আব্দুল হালিম খোকন, মেহেবুবুল হক কিশোর, বেগম রুনা গাজী, অ্যাডভোকেট মিজানুর রহমান, অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা, হাজরা আসাদুল ইসলাম পান্না, শেখ সফিকুর রহমান, শেখ হাফিজুর রহমান, মমিনুল হক টুলু বিশ্বাস, মো. শহিদুল হক, আ. মজিদ জব্বার, মোল্যা ইসহাক আলী, হাফিজুর রহমান তুহিন ও মৃধা নজরুল ইসলাম।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাগেরহাট জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন কমিটির যুগ্ম আহ্বায়ক লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম।

এদিকে নতুন আহ্বায়ক কমিটি গঠিত হওয়ায় জেলা ও জেলার বিভিন্ন উপজেলার নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন বিএনপির নেতা বলেন, দীর্ঘ প্রায় দুই যুগ পর হলেও জেলা বিএনপির নেতৃত্ব সাবেক দুই সহোদর সভাপতি পরিবার থেকে বেরিয়ে এসেছে। ১৯৯৬ থেকে ২০০৭ সাল পর্যন্ত জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এম এ এইচ সেলিম। তার পর থেকে ২০১৯ সাল পর্যন্ত সভাপতি ছিলেন এম এ এইচ সেলিমের ছোট ভাই এম এ সালাম।

এনআই

আরও পড়ুন