• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০১৯, ০৮:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২২, ২০১৯, ০৮:৪৯ পিএম

নবাবগঞ্জে আনন্দ মিছিল ও পথসভা

নবাবগঞ্জে আনন্দ মিছিল ও পথসভা
সালমান এফ রহমান আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হওয়ায় নবাবগঞ্জে আনন্দ মিছিল - ছবি : জাগরণ

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল ও পথসভা করেছেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ উপলক্ষে দলের নেতাকর্মীরা সকাল থেকেই নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে একত্র হতে থাকেন। দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। এ সময় নেতাকর্মীরা উপজেলার প্রধান সড়ক জয় বাংলা ধ্বনিতে মুখর করে তোলেন। পরে শহীদ মিনারের পাদদেশে পথসভায় বক্তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, সালমান এফ রহমানকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য নির্বাচিত করে দোহার-নবাবগঞ্জবাসীকে সম্মানিত করেছেন বঙ্গবন্ধু-কন্যা জননেত্রী শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান কিসসত, মোশারফ হোসেন জুয়েল, মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দিন আহমেদ, মনিরুজ্জামান মনির, রেজাউর রহমান রেজা, মোসলেম দেওয়ান, সুবেদুজ্জামান সুবেদ, মো. জালাল উদ্দিন রুমি, শাহিন খান, আমিনুর রহমান রশিদ, সহযোগী সংগঠনের নেতা অ্যাডভোকেট জাহিদ হায়দার উজ্জ্বল, আকমল হোসেন, আমির হোসেন কুটি, শেখ আবুল কালাম আজাদ, সুজন বাবু, ছাত্রলীগ নেতা মেহেদি হাসান রানা প্রমুখ।

এনআই

আরও পড়ুন