• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০১৯, ০৫:৩১ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৩, ২০১৯, ০৫:৩১ পিএম

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় রেজাউল করিম বকুল (৪৫) নামের এক শিক্ষক ও আব্দুল গফফার (৬৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলায় সোমবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টায় ও রোববার (২২ ডিসেম্বর) রাতে জোলার মাথা নামক স্থানে পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম বকুল নন্দীগ্রাম উপজেলার দাতমানিকা গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে পেশায় একজন শিক্ষক। অন্যদিকে নিহত আব্দুল গফ্ফার নাটোর জেলার সিংড়া উপজেলার মালকুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে। সে পেশায় একজন কৃষক।

জানা গেছে, সোমবার সকাল ৮টার দিকে কৃষক আব্দুল গফ্ফার নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পূর্ব থেকে পশ্চিম দিকে রাস্তা পারাপারের সময় বগুড়া থেকে নাটোরগামী মালবাহী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে শিক্ষক রেজাউল করিম বকুল মোটরসাইকেলযোগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিংড়া যাওয়ার পথে মহাসড়কের জোলার মাথা নামক স্থানে পৌঁছালে অজ্ঞাতনামা একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি সিংড়া উপজেলার দমদমা পাইলট উচ্চ বিদ্যালয়ের সরকারী শিক্ষক।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, নিহতদের লাশ দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে তার পরিবারের লোকেরা নিয়ে গেছে। ঘাতক ট্রাক আটক করা যায়নি।

এনআই

আরও পড়ুন