• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৯, ০৮:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৬, ২০১৯, ০৯:১৪ পিএম

ইউএনওর গাড়িচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

ইউএনওর গাড়িচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের
আহত মোফাজ্জলকে বরগুনা থেকে বরিশাল মেডিক্যালে পাঠানো হচ্ছে - ছবি : জাগরণ

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িচাপায় বশির (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই মোটরসাইকেলের আরোহী মোফাজ্জেল (৪০) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেল চারটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি জোমাদ্দার বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত বশিরের বাড়ি কাকচিড়ার সিংড়াবুনিয়া আজিমপুর গ্রামে। তার বাবার নাম খালেক পঞ্চায়েত।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাইনচটকি ফেরিঘাট এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে বশির পাথরঘাটার উদ্দেশে রওনা হন। বাইনচটকি জমাদ্দার বাড়ির কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বহনকারী পাজেরো জিপ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চালক বশির ও আরোহী মোফাজ্জল গুরুতর আহত হন। পাথরঘাটা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে বশির ও মোফাজ্জলকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক বশিরকে মৃত ঘোষণা করেন।

আহত মোফাজ্জলকে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি। ইউএনওর গাড়িচালক জাহাঙ্গীর এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনআই

আরও পড়ুন