• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৯, ০২:২২ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৭, ২০১৯, ০২:২২ পিএম

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় প্রকৌশলীর মৃত্যু

চট্টগ্রামে কাভার্ড ভ্যান চাপায় প্রকৌশলীর মৃত্যু
কাভার্ড ভ্যান চাপায় নিহত প্রকৌশলী ইমদাদুল হাসান শোভন - ছবি : জাগরণ

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আমবাগান এলাকায় রেলওয়ে এমপ্লয়িজ গার্লস হাইস্কুলের সামনে মোটরসাইকেলসহ কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে ইমদাদুল হাসান শোভন (২৯) নামের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানান খুলশী থানার উপপরিদর্শক (এসআই) আলী বিন কাশেম।

তিনি জানান, ইমদাদুল হাসান শোভন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববদ্যালয়ের (চুয়েট) ইলেকট্রিক্যাল বিভাগ থেকে পাস করে জাপানি সংস্থা জাইকার অধীনে চট্টগ্রাম ওয়াসার পানি সরবরাহ লাইন প্রকল্পে প্রকৌশলী হিসেবে যোগ দেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোপতি গ্রামের মৃত আবুল হোসেন শেখের ছেলে। তার বাসা নগরীর খুলশী থানার সর্দার বাহাদুর নগর এলাকায়।

এসআই আলী বিন কাশেম জানান, রাতে চট্টগ্রাম ওয়াসার চলমান পানি সরবরাহ কাজের সাইট ভিজিট করে মোটরসাইকেল চালিয়ে তিনি বাসায় ফিরছিলেন। নগরীর আমবাগান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

খবর পেয়ে পুলিশ রাতেই শোভনের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। শুক্রবার (২৭ ডিসেম্বর) ভোরের দিকে পরিবারের সদস্যরা গিয়ে তার মরদেহ শনাক্ত করেন বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভুঁইয়া।

এনআই

আরও পড়ুন