• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২০, ০৬:৪০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৪, ২০২০, ০৬:৪০ পিএম

টঙ্গীতে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

টঙ্গীতে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

গাজীপুর মহানগরীর টঙ্গীর মধ্য আরিচপুর এলাকা থেকে শনিবার (৪ জানুয়ারি) সকালে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নুরুন নাহার (১৮)। বাবার নাম মো. দ্বীন ইসলাম। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার পিয়াম গ্রামে।

খবর পেয়ে পুলিশ ওই এলাকার একটি বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নুরুন নাহার মো. মোশারফ হোসেনের বাড়িতে কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গৃহকর্মী নুরুন নাহার গত আগস্ট মাস থেকে মোশারফ হোসেনে বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিলেন। শুক্রবার (৩ জানুয়ারি) রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা ঘুমাতে গেলে নুরুন নাহারও নিজ ঘরে ঘুমাতে যান। কিন্তু সকালে নুরুন নাহার ঘুম থেকে না ওঠায় তাকে ডাকাডাকি করলেও তিনি সাড়া দিচ্ছিলেন না। বেশ কিছুক্ষণ ডাকাডাকির পর মোশারফ হোসেন ৯৯৯-এ কল করে পুলিশ ডাকেন। পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজা খুলে দেখে নুরুন নাহারের দেহ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক মো. আব্দুল্লাহ জানান, নুরুন নাহারের মরদেহ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছিল। পরে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এনআই

আরও পড়ুন