• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২০, ০৯:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৭, ২০২০, ০৯:৫৯ পিএম

গাইবান্ধায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

গাইবান্ধায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের আদর্শ গ্রামে দুই মেয়েশিশু পানিতে ডুবে মারা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে পুকুরের পানিতে পড়ে আলেমা আকতার আশা (৪) ও সেলিনা আকতার দিশা (৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে খালা-ভাগনি। মৃত আশা ওই গ্রামের আলম মিয়ার মেয়ে। মৃত দিশা পার্শ্ববর্তী গিদারি ইউনিয়নের বালিয়ারছড়া গ্রামের সাইফুল হকের (দুলা) মেয়ে। দিশা নানার বাড়িতে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হয়।

আদর্শ গ্রামের আলম মিয়ার তিন বছরের মেয়ে আশা এবং একই গ্রামের দুলা মিয়ার মেয়ে দিশা (৩) খেলার জন্য বাড়ি থেকে বেরিয়ে ফুটবল খেলছিল। দীর্ঘ সময় তারা বাড়িতে না ফিরে আসায় উভয়ের পরিবার এবং স্থানীয়রা বাড়ির চারপাশে খুঁজতে থাকে। একপর্যায়ে বিকাল ৩টার দিকে আলম মিয়ার বাড়ির পেছনে পুকুরে তাদের লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। ঘটনাস্থলে ছুটে আসেন চেয়ারম্যান আমিনুজ্জামান রিংকুসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

ঘাঘোয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের  মেম্বার মাহাবুব ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগরণকে বলেন, কীভাবে তারা পানিতে ডুবে মারা গেছে, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তারা খেলতে খেলতে পুকুরের কিনারায় গিয়ে থাকতে পারে বলে তিনি ধারণা করছেন।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জাগরণকে বলেন, স্থানীয় চেয়ারম্যান ঘটনাটি জানিয়েছেন। এখন পর্যন্ত নিহতের পরিবার থেকে কেউ অভিযোগ করেনি।

এনআই

আরও পড়ুন